কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত

কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়িতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৬ জন আহত হয়েছে । মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে । আহতদের চকরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে । এদের একজনের অবস্থা আশংকাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়িটি চকরিয়ার ডাম্পিং স্টেশন থেকে রওয়ানা দিয়ে মাতারবাড়ির কয়লা বিদ্যুৎ প্রকল্প এলাকার উদ্দেশ্যে যাচ্ছিল । সিমেন্টের খালি প্যাকেট ভর্তি গাড়িটি সন্ধ্যায় চালিয়াতলী-মাতারবাড়ি সড়কের দারাখাল মাঝের চর এলাকায় পৌঁছুলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে ছিটকে পড়ে । । এ সময় ঘটনাস্থালেই দু’জনের মৃত্যু হয়

মাতারবাড়ির ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ বলেন, ঘটনাস্থলে ২ জন নিহত হয়েছেন । নিহতরা হলেন – মাতারবাড়ি ফুলজান মুরা গ্রামের শেফায়েত উদ্দীন(২৭) ও মাঝের ডেইল এলাকার নাছির মোহাম্মদ মামুন (২২)।

তিনি বলেন, গাড়িটির চালকের অবস্থা আশংকাজনক। এছাড়াও আরও ৫ জন আহত হয়। গাড়িটির চালক মোহাম্মদ রাসেলের বাড়ি মাতারবাড়ির রাজঘাট এলাকার।

মাতারবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুল ইসলাম জানান, আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। নিহত দুই মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে ।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর ও মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার জামিরুল ইসলাম জানান, কেন দুর্ঘটনাটি হয়েছে তা নিয়ে তদন্ত করা হচ্ছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment